লকডাউনে চটজলদি রান্না করার জন্য ‘সার্ভিস ক্যাম্পেন’ চালু করল নেসলে-ম্যাগি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনে ঘরবন্দি মানুষ। যদি কোনওদিন রেস্তরাঁয় গিয়ে ভালমন্দ খতে ইচ্ছা হয়, উপায় নেই। তাই বাড়িতেই ভোজনরসিকদের জন্য সুস্বাদু খাবারের রেসিপি আনল নেসলে। রান্নাকে এখন আরও সহজ এবং উপভোগ্য করে তুলতে নতুন ‘সার্ভিস ক্যাম্পেন’ শুরু করেছে এই সংস্থা। তাদের প্রোডাক্ট ম্যাগির মাধ্যমে এই ক্যাম্পেন চালাচ্ছে নেসলে।

বর্তমান পরিস্থিতিতে, আমাদের গ্রাহকদের এমন কিছু বিকল্প চাই যাতে তারা বাড়িতে, হাতের কাছে থাকা সাধারণ সামগ্রী ব্যবহার করে পুষ্টিকর, সুস্বাদু খাবার তৈরি করতে পারেন। তাই তাদের ওয়েবসাইট https://www.maggi.in/ -এ তারা শেয়ার করেছে কিছু সুস্বাদু পদের রেসিপি। সেই রেসিপির মধ্যে যেমন আছে আলু-মটরের মতো নিরামিশ খানা, তেমনই আছে মটন-চিকেনের বাহারি পদ।
রেসিপিগুলোকে কয়েকটি ভাগে ভাগ করা হয়েছে। এখানে আপনি পাওয়া যাবে সারা দেশের নানা জনপ্রিয় খাবারের রেসিপি। এতে রয়েছে তিনটি ক্যাটেগরি ‘মেড ইজি’, ‘মেড উইথ আ টুইস্ট’, এবং ‘মেড হেলদিয়ার’। বেশিরভাগ রান্নার রেসিপিতেই এই তিনটি অপশন দিচ্ছে নেসলে। যাতে আপনি আপনার সুবিধামতো ও ইচ্ছেমতো খাবার বানাতে পারেন।

লকডাউনে ওজন ঝড়াতে এই ৫ ডিটক্স ওয়াটারই যথেষ্ট! রইল রেসিপি

TheLogicalNews

Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by TheLogicalNews. Publisher: Sangbad Pratidin

(Visited 1 times, 1 visits today)
The Logical News

FREE
VIEW
canlı bahis