Coronavirus In West Bengal: করোনা জয় করে এমআর বাঙুর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ৪৬ জন

এমআর বাঙুর হাসপাতাল (Photo: Twitter)

কলকতা, ৩ মে: করোনাকে (Coronavirus) জয় করে বাড়ি ফিরলেন আরও ৪৬ জন। তার মধ্যে গতকাল এমআর বাঙুর হাসপাতাল (M R Bangur Hospital) থেকে এক সঙ্গে ছুটি পেলেন ৪৬ জন। তাঁদের মধ্যে ১৭ জন মহিলা। ৭ দিনে এম আর বাঙুর হাসপাতাল থেকে হয়ে বাড়ি ফিরলেন রেকর্ড সংখ্যক রোগী। হাসপাতাল সূত্রে খবর, সব মিলিয়ে সংখ্যাটা অন্তত ২০০ জন। এক সঙ্গে এতজনের সুস্থ হওয়ার ঘটনা রাজ্যে আগে ঘটেনি। আগামী দু-সপ্তাহ তাঁদের হোম কোয়ারান্টিনে থাকতে হবে।

২৪ ঘণ্টার খবর অনুযায়ী, শনিবার ৪৬ জনের পরপর দু-বার করোনার রিপোর্ট নেগেটিভ আসার ফলে তাঁদের সুস্থ ঘোষণা করে বাড়ি পাঠানো হয়।
হাসপাতাল সূত্রের খবর, আগামিকাল বাড়ি পাঠানোর কথা আরও ৪০ জনকে। আর এই খবরই যে আশার আলো দেখাচ্ছে তা বলার অপেক্ষা রাখে না। : IAF Flypast and Showering Flower Petals: আলিপুর কমান্ড হাসপাতাল ও রাজারহাটে কোয়ারান্টিন সেন্টারের উপর পুষ্পবৃষ্টি বায়ুসেনার, দেখুন ভিডিয়ো

এম আর বাঙুর হাসপাতাল একের পর এক মৃত্যুর ঘটনা, মৃতদেহ ফেলে রাখার ভিডিয়ো সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। যা নিয়ে বিতর্ক তৈরি হয়। চাপে পড়ে নড়েচড়ে বসে সরকার। বাড়ানো হয় তত্‍পরতা। আরও চিকিত্‍সক পাঠানো হয় বাঙুর হাসপাতালে। জানা গেছে, আজ, রবিবার আরও ৪০ জনকে বাড়ি পাঠানো হবে।

TheLogicalNews

Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by TheLogicalNews. Publisher: Latestly Bangla

(Visited 1 times, 1 visits today)
The Logical News

FREE
VIEW
canlı bahis